সোমবার, ২০ মে ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১২ জ্বিলক্বদ ১৪৪৫

‘মিস ইউএসএ’ মুকুট কেন ফিরিয়ে দিলেন মার্কিন সুন্দরী ভয়েট

প্রকাশনার সময়: ৯ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

‘মিস ইউএসএ’ খেতাব ফিরিয়ে দিয়েছেন মার্কিন সুন্দরী নোয়েলিয়া ভয়েট। মানসিক স্বাস্থ্য সমস্যার কারণ দেখিয়ে বর্তমান মিস ইউএসএ খেতাব ফিরিয়ে দিয়েছেন এই মার্কিন সুন্দরী। বিবিসি’র প্রতিবেদন অনুসারে, এরই মধ্যে মিস ইউএসএ কর্তৃপক্ষকে তিনি খেতাব ত্যাগের কথা জানিয়েছেন। ২০২৩ সালের সেপ্টেম্বরে প্রতিযোগিতার মুকুট জেতেন নোয়েলিয়া ভয়েট।

নিজের বক্তব্যে তখন এই সুন্দরী বলেছিলেন, ‘আপনার এবং আপনার মানসিক স্বাস্থ্যের জন্য সবচেয়ে ভালো এমন সিদ্ধান্ত নিতে পারার মানসিকতা রাখুন।’ অবশেষে নিজের সে কথাই রাখলেন তিনি। নিজের সিদ্ধান্ত জানিয়ে ভয়েট ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এটা অনেকের জন্য একটি বড় ধাক্কা হতে পারে। তবে আপনার শারীরিক ও মানসিক সুস্থতার সঙ্গে কখনই আপস করবেন না।

আমাদের স্বাস্থ্য আমাদের সম্পদ। আপনাদের নিরন্তর এবং অটল সমর্থনের জন্য সবাইকে অনেক ধন্যবাদ। পরের অধ্যায় লেখার সময় এসেছে। আশা করি, জীবনের পরবর্তী অধ্যায়ে আমার পাশেই থাকবেন।

ভয়েট আরও লিখেছেন, ‘মিস ইউএসএ হিসেবে আমার যাত্রা অবিশ্বাস্যভাবে অর্থবহ হয়েছে। গর্বের সঙ্গে উটাহ এবং পরে মিস ইউনিভার্সে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্ব করছি। তবে দুর্ভাগ্যবশত, আমি মিস ইউএসএ- ২০২৩ এর খেতাব ত্যাগ করার মতো কঠিন সিদ্ধান্ত নিয়েছি।’

মন্তব্য করুন